সংবাদ শিরোনাম
এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ- অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় ব্রাহ্মণবাড়িয়ায় সেরা বিজয়নগরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারনা চালানোর অভিযোগ চেয়ারম্যান প্রার্থী জাবেদের বিরুদ্ধে।। কারন দর্শানোর নোটিশ আদমপুরবাসী গতবার যেভাবে ভোট ও সহযোগিতা করেছেন আশা করি এবারও ভোট দিয়ে বিজয়ী করবেন ;লুৎফর রহমান মুকাই আলী আহ্সান উল্লাহ্ মাস্টারের শাহাদাত বাষির্কীতে বাউবির শ্রদ্ধা খিরাতলা-কাঞ্চনপুরবাসী আমার পরিবারের মানুষ; লুৎফর রহমান মুকাই আলী নির্বাচনে ব্যালট পেপারে ভুল প্রতীক ছাপার ঘটনায় কসবা নির্বাচন অফিসারকে বদলি ফিলিস্তিনিদের উপর ইসরায়েলের হত্যাকাণ্ড বন্ধের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের পদযাত্রা পরপারে চলে গেলেন পরোপকারী কুরিয়া প্রবাসী কাজী শাহ আলম মোবাইল আসক্তি ঠেকাতে ও ক্যাম্পাসের পরিবেশ রক্ষায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে অ্যান্ড্রয়েড মোবাইল ও মোটরসাইকেল নিষিদ্ধ বিজয়নগরে জালনোট তৈরির সরঞ্জামসহ তিনজন আটক

ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগরে সড়ক দূর্ঘটনায় নিহত- ৩।। আহত- ৫

ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগরে সড়ক দূর্ঘটনায় নিহত- ৩।। আহত- ৫

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে একটি যাত্রীবাহী বাস ও পাওয়ার টিলারের মুখোমুখি সংঘর্ষে তিন নিহত ও আরো পাঁচজন আহত হয়েছে।
বুধবার (২৫ নভেম্বর) সন্ধ্যা ৭টায় বিজয়নগরের রামপুর নামক স্থানে এ সড়ক দূর্ঘটনাটি ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, আজ বুধবার সন্ধ্যা ৭টায় ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের রামপুর নামক এলাকায় যমুনা ব্রিকস ফিল্ডের সামনে সিলেটগামী একটি যাত্রীবাহী বাস ও বিপরীত থেকে আসা পাওয়ার টিলারের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই পাওয়ার টিলারে থাকা তিনজন নিহত ও পাঁচজন আহত হয়েছে।নিহতরা হলেন – বিজয়নগর উপজেলার চরইসলামপুর ইউনিয়নের ইসলামপুর গ্রামের মৃত সাঈদ মিয়ার ছেলে আক্তার হোসেন (৫০), মৃত সোলায়মান মিয়ার ছেলে রমজান মিয়া (৬০) ও মৃত হাবিবুল্লাহ মিয়ার ছেলে শহিদুল্লাহ (৩০)। আহতদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com